লঞ্চ থেকে পড়ে গৃহবধূর মৃত্যু, সন্তান নিখোঁজ

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল এলাকায় মেঘনা নদীতে লঞ্চ থেকে পড়ে এক গৃহবধূ মারা গেছেন। গতকাল মঙ্গলবার মুন্সিগঞ্জের চর আবদুল্লাহপুর এলাকায় তাঁর লাশ উদ্ধার করা হয়। একই ঘটনায় তাঁর তিন মাস বয়সী ছেলে নিখোঁজ রয়েছে।

ওই গৃহবধূ হলেন কোহিনুর রহমান (৩০)। তিনি মুন্সিগঞ্জেরজিয়াউর রহমানের স্ত্রী। তিনি বলেন, তাঁর স্ত্রী কয়েক মাস ধরে মানসিকভাবে অসুস্থ।

ওই লঞ্চের যাত্রী আক্তার হোসেনসহ কয়েকজন জানান, সোমবার বেলা দেড়টায় ঢাকা থেকে ইমাম হাসান-২ নামের লঞ্চটি চাঁদপুরের উদ্দেশে ছেড়ে আসে। বেলা সাড়ে তিনটার দিকে তিনতলাবিশিষ্ট লঞ্চটির ছাদে উঠে কোহিনুর তাঁর ছেলেকে নদীতে ফেলে দেন। এরপর কোহিনুর নিজেও লঞ্চ থেকে লাফ দেন। মতলব উত্তর উপজেলার ষাটনল এলাকায় এ ঘটনা ঘটে। লঞ্চ থেকে মুঠোফোনে ৯৯৯ নম্বরে কল করে ফায়ার সার্ভিসের কর্মীদের বিষয়টি জানানো হয়। মতলব উত্তর উপজেলা প্রশাসন ও ফায়ার সার্ভিসের কর্মীরা রাত ১০টা পর্যন্ত নদীতে উদ্ধার অভিযান চালান। গতকাল বেলা সাড়ে তিনটার দিকে কোহিনুরের লাশ মুন্সিগঞ্জের চর আবদুল্লাহপুর এলাকায় ভেসে ওঠে। খবর পেয়ে চর আবদুল্লাহপুর নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাচ্চু মিয়া লাশটি উদ্ধার করেন। পরে পরিবারের লোকজনের কাছে সেটি হস্তান্তর করা হয়।