বরিশালে বাস-মাহেন্দ্র সংঘর্ষে নিহত ৫

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় বাস ও স্থানীয় যানবাহন মাহেন্দ্রর মধ্যে সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন ছয়জন। নিহত ব্যক্তিদের সবাই মাহেন্দ্রতে ছিলেন। তাঁদের মধ্যে একজন মাহেন্দ্রর চালক, বাকি চারজন যাত্রী।

আজ শুক্রবার সকাল পৌনে ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। বরিশাল বিমানবন্দর থানার উপপরিদর্শক (এসআই) অরবিন্দু বিশ্বাস এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, বরিশাল-বানারীপাড়া রুটে চলাচলকারী দুর্জয় পরিবহন নামের একটি বাস যাত্রী নিয়ে বানারীপাড়া থেকে বরিশালে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা মাহেন্দ্রর (টেম্পোসদৃশ) সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাহেন্দ্রর ১১ জন যাত্রী গুরুতর আহত হন। স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক পাঁচজনকে মৃত ঘোষণা করেন।

নিহত ব্যক্তিদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন খোকন (৪০), মানিক (৪৫), শিলা রানী সরকার (৩০) ও সোহেল (৩২)। তাঁদের সবার বাড়ি বরিশাল নগরের বিভিন্ন এলাকায়। নিহত অপরজন অজ্ঞাতনামা এক নারী।

এসআই অরবিন্দু বিশ্বাস বলেন, ঘটনাস্থল থেকে আহত লোকজনকে হাসপাতালে নেওয়ার পর পাঁচজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত ছয়জন হাসপাতালে চিকিৎসাধীন। বাসটি আটক করা হয়েছে। তবে চালক ও সহকারী পালিয়ে গেছেন।