চন্দনাইশে ভোটকেন্দ্রে সংঘর্ষে পুলিশ গুলিবিদ্ধ

ভোটগ্রহণের সময় সংঘর্ষে এক পুলিশ সদস্য গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় চট্টগ্রামের পূর্ব চন্দনাইশ প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।
ভোটগ্রহণের সময় সংঘর্ষে এক পুলিশ সদস্য গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় চট্টগ্রামের পূর্ব চন্দনাইশ প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

চট্টগ্রামের চন্দনাইশে উপজেলা নির্বাচনের ভোটগ্রহণের সময় সংঘর্ষে এক পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। আজ রোববার সকাল নয়টার দিকে পূর্ব চন্দনাইশ প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এ ঘটনা ঘটে।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেশব চক্রবর্তী আজ প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন। ওসি বলেন, আহত পুলিশ কনস্টেবলের নাম ফরহাদ হোসেন। আহত অবস্থায় তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাঁকে হেলিকপ্টারে করে ঢাকায় জাতীয় হৃদ্‌রোগ ইনস্টিটিউটে নিয়ে যাওয়া হয় বলে জানান চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফরুজুল হক।

আজ তৃতীয় দফায় দেশের ১১৭ উপজেলায় ভোট গ্রহণ চলছে। সকাল আটটায় শুরু হয়েছে ভোট গ্রহণ। শেষ হবে বিকেল চারটায়।

পূর্ব চন্দনাইশ প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মো. মতিন প্রথম আলোকে বলেন, সকালে একটি পক্ষ জোর করে ব্যালটে সিল মারতে চেষ্টা করে। বিষয়টি তিনি পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়। এ সময় সংঘর্ষ বেঁধে যায়। এতে পুলিশের এক সদস্য আহত হয়েছেন। এরপর এ কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করে দেওয়া হয়। সোয়া ১০টায় আবার ভোট গ্রহণ শুরু হয়।

চন্দনাইশ উপজেলা আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী এ কে এম নাজিমউদ্দিন আর দলের বিদ্রোহী প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার।

পূর্ব চন্দনাইশ প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে মোট ভোটার দুই হাজার ৪৮৫ বলে জানিয়েছেন প্রিসাইডিং কর্মকর্তা।