ড্রিল মেশিনে পা ছিদ্র করার অভিযোগ

নগরের চান্দগাঁও থানার শমসেরপাড়া এলাকায় দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনায় বাবা ও দুই ছেলে আহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

আহত ব্যক্তিরা হলেন মোহাম্মদ আজিম (৫০), মো. আমজাদ (২৮), মো. আরাফাত (২২)। তাঁদের মধ্যে আমজাদের দুই পায়ে গুরুতর জখম হয়েছে। তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ক্যাজুয়ালটি বিভাগে ভর্তি করা হয়েছে। বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেওয়া হয়েছে। পরিবারের অভিযোগ, স্থানীয় যুবলীগ নেতা মো. এসরারুল হকের অনুসারীরা ড্রিল মেশিন দিয়ে আমজাদের দুই পায়ে ছিদ্র করে দিয়েছে। তবে অভিযোগ অস্বীকার করেছেন এসরারুল হক।

আমজাদ হোসেনের খালাতো ভাই নাসির উদ্দিন প্রথম আলোকে বলেন, জালাল, মিল্লাত, রাশেদ, মিশনসহ আরও বেশ কয়েকজন আমজাদকে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে মারধর করেন। পরে তাঁরা তাঁর দুই পায়ে ড্রিল মেশিন দিয়ে ড্রিল করে দেন। এরপর ফোনে তাঁর বাবা–ভাইকে ডেকে এনেও মারধর করা হয়। হামলাকারীরা এসরারুল হকের অনুসারী হিসেবে পরিচিত।

তবে অভিযোগ অস্বীকার করে এসরারুল হক প্রথম আলোকে বলেন, ‘দিবারাত্রির ক্রিকেট ম্যাচ নিয়ে দুই পক্ষের মধ্যে মারামারি হয়েছে বলে শুনেছি। আমজাদরা পাঁচলাইশ এলাকা থেকে এসে স্থানীয় কয়েকজনকে মারধর করলে এলাকাবাসী প্রতিবাদ জানান। ড্রিল মেশিন দিয়ে আঘাত করার কোনো ঘটনা ঘটেনি।’

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক মোহাম্মদ আমির প্রথম আলোকে বলেন, আহত অবস্থায় বৃহস্পতিবার রাত ১১টার দিকে বাবা ও দুই ছেলেকে হাসপাতালে আনা হয়। দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনায় তাঁরা আহত হয়েছেন বলে জানিয়েছেন। পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন চান্দগাঁও থানার তদন্ত কর্মকর্তা মোহাম্মদ আবদুর রহিম। তিনি বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে।