উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাড়ি ভাঙচুর, আহত দুই

স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করেছিলেন স্বামী। এ জন্য বখাটেরা হামলা চালিয়ে তাঁদের বাড়িতে ভাঙচুর চালিয়েছে। এ সময় বাধা দিলে ওই বাড়ির ভাড়াটে দুই ব্যক্তিকেও পিটিয়ে আহত করে বখাটেরা।

ঘটনাটি ঘটেছে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায়। এ ঘটনায় অভিযুক্ত সুলতান (৩৫) পেশায় অটোরিকশাচালক।

এলাকাবাসী ও পুলিশ জানায়, উপজেলার দাইরাদী এলাকার আবদুর রহমানের ছেলে সুলতান (৩৫)। তিনি প্রায়ই স্থানীয় এক যুবকের স্ত্রীকে উত্ত্যক্ত করতেন। আজ মঙ্গলবার সকালে সুলতান ওই নারীকে রাস্তায় একা পেয়ে ফের উত্ত্যক্ত করেন। পরে ঘটনাটি ওই নারী তাঁর স্বামীকে জানান। ওই নারীর স্বামী তখন সুলতানকে ডেকে গালিগালাজ করেন। এর কিছুক্ষণ পরে সুলতান ও তাঁর সহযোগী এমান, ইকবালসহ ১০ থেকে ১২ জন দেশীয় অস্ত্র নিয়ে তাঁদের বাড়িতে হামলা চালান। হামলাকারীরা জানালা, দরজাসহ দোতলা বাড়ির বিভিন্ন অংশ ভাঙচুর করেন। এ সময় তাঁদের বাধা দেওয়ার চেষ্টা করলে ওই বাড়ির দুই ভাড়াটেকে পিটিয়ে আহত করেন হামলাকারীরা। পরে স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যান।

ওই বাড়ির মালিক প্রথম আলোকে বলেন, বাড়িটি রাস্তার পাশে হওয়ায় সুলতান প্রায়ই তাঁর বাড়ির সামনে এসে নারীদের উদ্দেশে কুরুচিপূর্ণ কথা বলত। তবে অটোরিকশাচালক সুলতান দাবি করেন, ওই নারীর স্বামী তাঁকে ডেকে নিয়ে মারধর করেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আড়াইহাজার থানার গোপালদী তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) নাসির উদ্দিন প্রথম আলোকে বলেন, ঘটনার পর হামলাকারীরা পালিয়ে গেছেন। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।