বাসায় ফিরে স্বামী দেখলেন স্ত্রীর গলাকাটা লাশ

গ্রামের বাড়ি থেকে গাজীপুরে ভাড়া বাসায় ফিরে স্বামী দেখলেন তাঁর স্ত্রীর গলাকাটা লাশ। গাজীপুরের টঙ্গী পূর্ব থানার পাগাড় এলাকায় এক‌টি ফ্ল্যাট বাসা থে‌কে আজ বুধবার এক নারীর গলাকাটা লাশ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। তবে এই ঘটনায় কেউ আটক হয়নি। লাশ উদ্ধার হওয়া নারীর নাম নুরজাহান বেগম (৩৫)। তিনি নোয়াখালীর চাট‌খিল থানার পাইকপাড়া এলাকার জ‌হিরুল ইসলা‌মের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, টঙ্গীর পাগাড় ঝিনু মা‌র্কেট এলাকায় চারতলা বা‌ড়ির দ্বিতীয় তলার এক‌টি ফ্ল্যাটে স্বামীর স‌ঙ্গে ভাড়া থাক‌তেন নুরজাহান বেগম। জ‌হিরুল ইসলাম মু‌দি দোকানদার। তিনি গত মঙ্গলবার রা‌তে গ্রা‌মের বা‌ড়ি থে‌কে ওই বাসায় ফেরেন। এ সময় ঘ‌রের দরজা বন্ধ দে‌খে তিনি স্ত্রী নুরজাহান‌কে ডাকাডাকি ক‌রেন। প‌রে ভেতর থে‌কে কোনো সাড়াশব্দ না পে‌য়ে পা‌শের ফ্ল্যা‌টের ভাড়া‌টিয়াদের বিষয়‌টি জানান। একপর্যায়ে খবর পে‌য়ে পু‌লিশ ঘটনাস্থলে গি‌য়ে ওই ফ্ল্যাটের দরজা ভেঙে ফ্লো‌রে প‌ড়ে থাকা নুরজাহানের গলা কাটা রক্তাক্ত লাশ উদ্ধার করে। লাশটি ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতালের ম‌র্গে পাঠা‌নো হয়। এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হো‌সেন বলেন, ঘটনাস্থল থে‌কে এক‌টি রক্তমাখা ব‌ঁটি উদ্ধার করা হ‌য়ে‌ছে। ঘরের দরজা ভেতর থেকে বন্ধ ছিল, তাই এটি হত্যাকাণ্ড নাকি আত্মহত্যা, তা এখনই বলা সম্ভব হচ্ছে না। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।