শাহজালাল বিমানবন্দরে ৪৫ লাখ টাকার সোনার বারসহ আটক ১

সোনা। ফাইল ছবি
সোনা। ফাইল ছবি

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পায়ুপথে ১০টি সোনার বারসহ এক ব্যক্তিকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন। আটক ব্যক্তির নাম মো. এরফানুল ইসলাম (৪২)। আজ শুক্রবার বেলা তিনটায় বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের পার্কিং এলাকা থেকে তাঁকে আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন।

আটক করা সোনার বারগুলোর ওজন ১ কেজি ১৬০ গ্রাম। বারগুলোর আনুমানিক দাম ৪৫ লাখ টাকা বলে জানিয়েছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন।

বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন সূত্রে জানা যায়, প্রায় আড়াইটার দিকে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিজি ০২৩৬ ফ্লাইটে করে সিলেট থেকে ঢাকায় আসেন এরফানুল। ঢাকায় অবতরণ করার পর অতি দ্রুত বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল পার হয়ে ট্যাক্সিতে করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাঁকে আটক করে বিমানবন্দর আর্মড পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে পায়ুপথে সোনার বার থাকার কথা স্বীকার করেন তিনি।

এরফানুলের বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালানবিরোধী ধারায় মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন।