ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশের ইগলু ব্র্যান্ড টক

বাংলাদেশের ব্র্যান্ড-মার্কেটিং পেশাজীবীদের ফেসবুক গ্রুপ ‘ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশ’ আগামী ৩ মে গুলশানের হোটেল আমারিতে আয়োজন করছে ‘ইগলু ব্র্যান্ডটক’। অনুষ্ঠানে দেশের নামকরা ১১ জন ব্র্যান্ড বিশেষজ্ঞ (ব্র্যান্ড-মার্কেটিং এক্সপার্ট) ১১টি ভিন্ন বিষয়ের ওপর বিশ্বের এবং দেশের ব্র্যান্ডের প্রভাব ও তাদের ইনসাইট নিয়ে এ অনুষ্ঠানে কথা বলবেন।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বহু ব্র্যান্ডের উত্থানে নেপথ্য কারিগর এসিআই কনজ্যুমার ব্র্যান্ডস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলমগীর। ইগলু ব্র্যান্ড টকের বক্তা হিসেবে থাকছেন গাজী টিভির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আমান আশরাফ ফাইজ, ইগলু গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা (গ্রুপ সিইও) কামরুল হাসান, মেঘনা গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (এফএমসিজি) আসিফ ইকবাল, এসিআই লজিস্টিকসের (স্বপ্ন) নির্বাহী পরিচালক (এক্সিকিউটিভ ডিরেক্টর) সাব্বির নাসির, পালস হেলথ কেয়ার সার্ভিসেসের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রুবাবাদ্দৌলা, এসিআই কনজ্যুমার ব্র্যান্ডস লিমিটেডের বিজনেস ডিরেক্টর অনুপ কুমার সাহা, ব্র্যান্ড কনসালট্যান্ট, স্পৃহা বোর্ড অব ডিরেক্টর, এডজাঙ্কট ফ্যাকাল্টির (ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটি ও ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ) শাহরিয়ার আমিন, এস্কেমি সাউথ এশিয়ার রিজিওনাল হেড লুৎফি চৌধুরী, ডেইলি স্টারের হেড অব মার্কেটিং তাজদিন হাসান, আরলা ফুডের (ডানো) হেড অব মার্কেটিং গালিব বিন মোহাম্মদ এবং নগদের হেড অব ব্র্যান্ড মার্কেটিং মনসুরুল আজিজ।

আয়োজক প্রতিষ্ঠান ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশ জানায়, দেশীয় ব্র্যান্ড-মার্কেটিং প্রফেশনালদের সামগ্রিক বিষয়ে আরও বেশি ধারণা দেওয়া এবং বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলার প্রস্তুতি হিসেবে এই ব্র্যান্ড টক-এর আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে ব্র্যান্ড-মার্কেটিংসংশ্লিষ্ট ব্যক্তি অংশগ্রহণকারী হিসেবে প্রাধান্য পাবেন। আসন ফাঁকা থাকা সাপেক্ষে নিবন্ধন (রেজিস্ট্রেশন) করা যাচ্ছে। আন্তর্জাতিক চেইন হোটেল আমারিতে ১১টি বক্তব্য, আলোচনা, নেটওয়ার্কিং, স্ন্যাক্স-কফি, বুফে ডিনার, গিফট, পুরস্কার, স্যুভেনির, সার্টিফিকেট ইত্যাদিসহ এই অনুষ্ঠানের (প্রোগ্রামের) ফি মাত্র ৩ হাজার টাকা। বিজ্ঞপ্তি।

ব্র্যান্ড টকে যোগ দিতে ক্লিক <http://bit.ly/IglooBrandTalk>
ব্র্যান্ড প্র্যাক্টিশনার্স বাংলাদেশ গ্রুপের লিংক <https://facebook.com/groups/BrandPractitionersBD>

আরও বিস্তারিত জানতে ফোন 01611300003, 01911847424, 01711991858, 01913982156