আম পাড়া নিয়ে বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় গাছের আম পাড়াকে কেন্দ্র করে আবুল হোসেন (৬০) নামের একজনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

আজ শনিবার সকাল সাড়ে ৮টার দিকে বন্দর নরপদি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ছেলে কাজল হোসেন বাদী হয়ে বন্দর থানায় হত্যা মামলা করেছেন।

আবুল হোসেনের স্ত্রী তাছলিমা বেগমের ভাষ্য, স্ত্রী-সন্তানদের নিয়ে শ্বশুরবাড়িতে থাকতেন আবুল হোসেন। শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে জমি নিয়ে বিবাদ ছিল তাঁর। আজ সকালে গাছের আম পাড়াকে কেন্দ্র করে তাঁর ভাতিজা মোজাম্মেল ওরফে বাবু, ভাই মোস্তফা, ভাবি মোহসেনা ও ভাতিজি সোহাগী মিলে নির্মমভাবে পিটিয়ে ও কুপিয়ে তাঁর স্বামী আবুল হোসেনকে হত্যা করেছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, আম পাড়াকে কেন্দ্র করে ঝগড়ায় ওই বৃদ্ধের মৃত্যু হয়েছে। তাঁর শরীরে আঘাতের চিহ্ন আছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।