পুলিশের থেকে আসামি ছিনতাই, গ্রেপ্তার ৪

লালমনিরহাট
লালমনিরহাট

লালমনিরহাটের হাতীবান্ধা থানা-পুলিশের একটি দল মাদকের সঙ্গে জড়িত সন্দেহে এক ব্যক্তিকে আটক করতে গিয়ে হামলার শিকার হয়েছে। এতে পুলিশের দুই সদস্য আহত হয়েছে। হামলার ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ চার ব্যক্তিকে গ্রেপ্তার করেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের সিঙ্গিমারী গ্রামে শনিবার সন্ধ্যায় হাতীবান্ধা থানা-পুলিশ রাশেদ (২২) নামের এক ব্যক্তিকে আটক করতে অভিযান চালায়। পুলিশ রাশেদকে আটক করেছে, এমন খবর পেয়ে এলাকাবাসী একত্র হয়ে তাঁদের ওপর হামলা চালায় এবং রাশেদকে ছিনিয়ে নেয়। এ সময় ওই হামলায় হাতীবান্ধা থানার উপসহকারী পরিদর্শক (এএসআই) আবদুল মালেক ও পুলিশের সদস্য আবদুল খালেক আহত হন। খবর পেয়ে হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহত পুলিশ সদস্যদের উদ্ধার করেন। আহত পুলিশ সদস্যরা স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। ওই হামলার ঘটনায় রোববার ভোরে ওই গ্রামে পুলিশ আবারও অভিযান চালায় এবং ছকর উদ্দিন, রেজাউল, আলম ও মারুফ নামের চার ব্যক্তিকে গ্রেপ্তার করে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় একটি মামলা হয়েছে। ওই মামলায় চার ব্যক্তিকে গ্রেপ্তার দেখিয়ে লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে। ওসি প্রথম আলোর কাছে দাবি করেন, হামলাকারীরা সবাই মাদক ব্যবসায়ী ছিলেন।