খুলনার সড়কে শিশুসহ ঝরল ২ প্রাণ

খুলনায় প্রাইভেট কার এবং মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ দুজন নিহত হয়েছেন। আজ শুক্রবার বেলা দুইটার দিকে নগরের আড়ংঘাটা থানাধীন তেলিগাতী বাইপাসের বড়ইতলা ঘাটের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনাস্থলে মোটরসাইকেলের চালক মাজহারুল ইসলাম হৃদয় (২৪) ও হাসপাতালে নেওয়ার পথে মোটরসাইকেলের আরোহী দুই যমজ ভাইয়ের ছোট ভাই সাকিন আলম স্টার (১১) নিহত হয়েছে। যমজ বড় ভাই ফাহিম আলম সানকে (১১) গুরুতর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেওয়ার প্রক্রিয়া চলছে।

স্থানীয় লোকজন জানান, খুলনা রেলওয়ে পুলিশের এএসআই (সহকারী উপপরিদর্শক) খুরশিদ আলমের যমজ ছেলেরা ফুলবাড়ীগেট এটি মাদ্রাসার বিশেষ শাখার ৪র্থ শ্রেণির ছাত্র। ঝিনাইদহের কালীগঞ্জ থানার আগমন্দিয়া গ্রামে তাদের বাড়ি।

ফুলবাড়ী গেট এলাকার একটি মসজিদে ফাহিম আলম, সাকিন আলম ও তাদের প্রতিবেশী মাজহারুল ইসলাম হৃদয় জুমার নামাজ আদায় করেন। নামাজ শেষে হৃদয়ের মোটরসাইকেলে করে দৌলতপুর মহসীন মোড়ে এলাকার বনানীপাড়ার বাসার দিকে ফিরছিলেন তাঁরা।

ঘটনাস্থানের মোড় ঘোরার সময় যশোরমুখী প্রাইভেট কারের সঙ্গে দৌলতপুরমুখী মোটরসাইকেলের সংঘর্ষে প্রাইভেট কার এবং মোটরসাইকেল দুমড়েমুচড়ে যায়। এ সময় মোটরসাইকেলের চালক হৃদয় ঘটনাস্থলে নিহত হন। মোটরসাইকেলের অপর দুই আরোহী যমজ দুই ভাই মোটরসাইকেল থেকে ছিটকে ২৫/৩০ গজ দূরে রাস্তার পাশের রাখা বিদ্যুতের পোলের ওপর পড়ে। ঘটনার পরপরই বিকট শব্দ শুনে স্থানীয় লোকজন এগিয়ে এসে গুরুতর আহত দুই যমজ ভাইকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ছোট ভাই সাকিন আলম স্টার নিহত হয়।

আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা বলেন, বেলা দুইটার দিকে বড়ইতলা ঘাট এলাকায় মোটরসাইকেল এবং প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের তিন আরোহীর মধ্যে ঘটনাস্থলে মোটরসাইকেলের চালক মাজহারুল ইসলাম হৃদয় নিহত হয়েছেন। দুই আরোহীর মধ্যে একজনকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান এবং অপরজনকে মুমূর্ষু অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন।