মেহেরপুরে মাদক ব্যবসায়ীদের 'গোলাগুলিতে' নিহত ১

মেহেরপুরের গাংনী উপজেলার করমদি গ্রামে মাদক ব্যবসায়ীদের দুই পক্ষের ‘গোলাগুলিতে’ নাজমুল হোসেন (২৪) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দিবাগত রাত পৌনে দুইটার দিকে করমদি মাঠপাড়ায় এই ‘গোলাগুলির’ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান।

বন্দুকযুদ্ধে নিহত নাজমুল উপজেলার সহড়াতলা গ্রামের নজরুল ইসলামের ছেলে। ওসি ওবায়দুর রহমান বলেন, নিহত নাজমুল এলাকার চিহ্নিত ও শীর্ষ মাদক ব্যবসায়ী। তাঁর বিরুদ্ধে মাদকের চারটি এবং বিজিবির সঙ্গে প্রতারণার একটি মামলা আছে।

এই গোয়েন্দা কর্মকর্তা বলেন, করমদি গ্রামের মাঠপাড়ায় মাদক ব্যবসায়ীদের দুই পক্ষের মধ্যে গোলাগুলি হচ্ছে—এমন খবর পেয়ে বামন্দি পুলিশ ক্যাম্পের সদস্যরা ঘটনাস্থলে যান। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যান। পুলিশ ঘটনাস্থল থেকে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী নাজমুলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে। একই সঙ্গে একটি আগ্নেয়াস্ত্র, এক কেজি গাঁজা এবং মাদক ব্যবসায়ীদের ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত নিহত ব্যক্তির লাশ গাংনী থানায় নেওয়ার প্রক্রিয়া চলছিল।