ছিনতাই করা অটোরিকশা বেচতে এসে...

ছিনতাই করা সিএনজিচালিত অটোরিকশা বিক্রি করতে এসেছিলেন তাঁরা। বিধি বাম। ধরে ফেললেন স্থানীয় মানুষ। এ সময় তাঁদের গণপিটুনি দিয়েছেন ক্ষুব্ধ লোকজন। খবর পেয়ে গতকাল রোববার রাত ১১টার দিকে মান্দারী পূর্ব বাজার থেকে ওই তিনজনকে আটক করে পুলিশ।

আটক তিনজন হলেন সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের রামকৃষ্ণপুর গ্রামের শামছুল আলম, একই এলাকার ফয়সাল ও চরচামিতা গ্রামের জাকির হোসেন।

তাঁরা সিএনজিচালিত অটোরিকশা ছিনতাই ও মাদক কারবারি চক্রের সক্রিয় সদস্য বলে অভিযোগ রয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, উপজেলার মটবী গ্রামে একটি অটোরিকশা ৮০ হাজার টাকায় বিক্রি করতে এসে ধরা পড়েন ছিনতাইকারী চক্রের সদস্য শামছুল আলম। পরে কৌশলে তাঁকে দিয়ে চক্রের অন্য সদস্যদের ডেকে আনা হয়। অটোরিকশা বিক্রির টাকার ভাগ নেওয়ার জন্য এসে চক্রের সদস্য ফয়সাল ও জাকির স্থানীয় ব্যক্তিদের কাছে ধরা পড়েন। পরে উত্তেজিত জনতা আটক তিনজনকে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন।

এর আগে গত বৃহস্পতিবার রাতে নোয়াখালীর অনন্তপুর গ্রামের নুরুল হকের অটোরিকশা ছিনতাই হয়। ছিনতাইকারী চক্রের সদস্যরা যাত্রী সেজে নোয়াখালীর একলাসপুর থেকে অটোরিকশা ভাড়া (রিজার্ভ) নিয়ে লক্ষ্মীপুর সদর উপজেলার চরচামিতা এলাকায় আসেন। পরে চালক সোলাইমানকে মারধর করে সিএনজিচালিত অটোরিকশা ছিনতাই করে পালিয়ে যান। এ ঘটনায় পরদিন চন্দ্রগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন নুরুল হক।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, তিন ছিনতাইকারীকে আটক করে সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাঁদের থানায় নিয়ে আসা হয়েছে। ছিনতাইয়ের ঘটনায় তাঁদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।