টেকনাফে মিনি ট্রাক খাদে পড়ে ৩ রোহিঙ্গা নিহত

কক্সবাজারের টেকনাফ উপজেলায় একটি মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে গেলে তিন রোহিঙ্গা নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১৫ জন। এর মধ্যে কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক। আজ শুক্রবার বেলা দেড়টার দিকে বাঘগোনা এলাকায় মেরিন ড্রাইভ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস।

নিহত তিন যাত্রী হলেন, নুর মোহাম্মদ (৩৫), মোহাম্মদ জোবায়ের (৩৫) এবং মোহাম্মদ ইদ্রিস (২৫)।

দুর্ঘটনায় আহত নুরুল ইসলাম নামের এক রোহিঙ্গা যাত্রী প্রথম আলোকে বলেন, মিনি ট্রাকের হতাহত সব যাত্রী রোহিঙ্গা। তাঁরা উখিয়ার বালুখালি রোহিঙ্গা শরণার্থী শিবিরের বাসিন্দা। ঈদের ঘোরাঘুরির জন্য তাঁরা মিনি ট্রাকটি ভাড়া করে টেকনাফে আসছিলেন। মিনি ট্রাকে ২০ জন যাত্রী ছিলেন। বাঘগোনা এলাকায় এসে পৌঁছালে চালক হঠাৎ নিয়ন্ত্রণ হারালে মিনি ট্রাকটি সড়কের পাশে খাদে পড়ে যায়। পরে পুলিশ ও স্থানীয় লোকজন হতাহত ব্যক্তিদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক টিটু চন্দ্রশীল প্রথম আলোকে বলেন, হাসপাতালে তিনজনকে মৃত অবস্থায় আনা হয়। ১৫ জনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এর মধ্যে কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। আর কয়েক জনের অবস্থা আশঙ্কাজনক।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাস জানান, নিহত তিনজনের লাশের ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।