ইয়াবাসহ বাবা-মেয়ে গ্রেপ্তার

ইয়াবা বড়ি। ফাইল ছবি
ইয়াবা বড়ি। ফাইল ছবি

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় চার হাজার ইয়াবাসহ বাবা ও মেয়েকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার দক্ষিণ শিকলবাহার জামালপাড়া এলাকা থেকে গতকাল বুধবার দিবাগত রাত সোয়া তিনটার দিকে চট্টগ্রাম মহানগর পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি উত্তর) অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে।

গ্রেপ্তার করা বাবা-মেয়ে হলেন উপজেলার দক্ষিণ শিকলবাহার জামালপাড়ার মৃত আমির হোসেনের ছেলে মো. নুরুল ইসলাম (৫০) ও তাঁর মেয়ে শিরিন আক্তার ওরফে মণি (১৮)। তবে পালিয়ে গেছেন নুরুল ইসলামের ছেলে ইয়াবার মূল হোতা আবদুল আজিজ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি উত্তর) উপপুলিশ কমিশনার মো. মিজানুর রহমানের নির্দেশে পুলিশের একটি দল নুরুল ইসলামের ঘরে অভিযান চালায়। ওই সময় নুরুল ইসলামের ঘর থেকে চার হাজার ইয়াবা জব্দ করে পুলিশ।

এ ঘটনায় আজ বৃহস্পতিবার কর্ণফুলী থানায় গ্রেপ্তার দুজন, পলাতক তিনজনসহ পাঁচজনকে আসামি করে মামলা হয়েছে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর মাহমুদ বলেন, ইয়াবা জব্দের ঘটনায় থানায় মামলা হয়েছে।

এ ব্যাপারে অতিরিক্ত উপপুলিশ কমিশনার (ডিবি উত্তর) মির্জা সায়েম মাহমুদ বলেন, পুলিশ বাবা-মেয়েকে চার হাজার ইয়াবাসহ গ্রেপ্তার করেছে। নুরুল ইসলামের ছেলে আবদুল আজিজকে আটকের চেষ্টা চলছে।