গরম তেলে ঝলসে গেছে স্বামীর শরীর

লক্ষ্মীপুর সদর উপজেলায় স্ত্রীর বিরুদ্ধে গরম তেল ঢেলে দিয়ে স্বামীর শরীর ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে। পারিবারিক কলহের জেরে সোমবার লক্ষ্মীপুর সরকারি কলেজ রোড এলাকার ভাড়া বাসায় এই ঘটনা ঘটে।

শরীর ঝলসে যাওয়া ব্যক্তির নাম দিদার হোসেন (৩৫)। তাঁর মুখ, হাত, বুকসহ শরীরের ৩০-৪০ শতাংশ পুড়ে গেছে। তিনি সদর উপজেলার চররুহিতা ইউনিয়নের চররুহিতা গ্রামের আবদুল খালেকের ছেলে। তিনি পেশায় রাজমিস্ত্রি।

দিদারের বড় ভাই আকবর হোসেন বলেন, ২০০৩ সালে উপজেলার চর রমণীমোহন গ্রামের নুরুল ইসলামের মেয়ে জহুরা বেগমের সঙ্গে দিদারের বিয়ে হয়। পারিবারিক কলহের কারণে ২০১৬ সালে তাঁদের বিচ্ছেদ ঘটে। পরে দুজনই অন্য জায়গায় বিয়ে করেছিলেন। কিন্তু প্রায় এক বছর আগে জহুরাকে আবার দিদার বিয়ে করেন। এরপর থেকে তাঁরা লক্ষ্মীপুর সরকারি কলেজ রোড এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করছিলেন। পারিবারিক কলহের জেরে জহুরা গরম তেল ঢেলে দিদারের শরীর ঝলসে দিয়েছেন।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন বলেন, প্রাথমিকভাবে দেখা গেছে রোগীর মুখ-হাত, বুকসহ শরীরের ৩০-৪০ শতাংশ পুড়ে গেছে। তাঁর অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাঁকে লক্ষ্মীপুর সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে জহুরা পলাতক। তাঁকে আটকের চেষ্টা চলছে।