বগুড়ার অটোভ্যানচালককে গলা কেটে হত্যা

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

বগুড়ার গাবতলী উপজেলায় এক অটোভ্যান (ব্যাটারিচালিত) চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার তেলকুপি গ্রামের এক কলাবাগানের কাছ থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

পুলিশের ধারণা, পূর্বশত্রুতার জেরে বুধবার রাতের কোনো এক সময়ে এই হত্যাকাণ্ডের ঘটনাটি ঘটেছে। নিহত ব্যক্তির নাম সিরাজুল ইসলাম (৩২)। তিনি উপজেলার বামুনিয়া পোদ্দারপাড়ার বাসিন্দা।

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় সিরাজুলের মা রুলি বেগম বাদী হয়ে গাবতলী মডেল থানায় একটি মামলা করেছেন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো গতকাল বুধবারও সিরাজুল ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হন। সন্ধ্যায় পীরগাছা বাজারে একটি ঢেউটিনের দোকানে মালামাল নামিয়ে দিতেও দেখেছেন কেউ কেউ। তবে রাতে আর বাড়ি ফেরেননি। বৃহস্পতিবার সকালে পরিবারের লোকজন তাঁকে খোঁজাখুঁজির শুরু করেন। একপর্যায়ে স্থানীয় লোকজনের মাধ্যমে তাঁরা খবর পান বাড়ি থেকে প্রায় দুই কিলোমিটার দূরে তেলকুপি এলাকায় কলাবাগানের কাছে একটা লাশ পড়ে আছে। পরিবারের লোকজন গিয়ে লাশটি সিরাজুলের বলে শনাক্ত করেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

গাবতলী সার্কেলের সহকারী পুলিশ সুপার সাবিনা ইয়াসমিন প্রথম আলোকে বলেন, ধারণা করা হচ্ছে সিরাজুলকে প্রথমে গলায় ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে। এরপর ধারালো অস্ত্র দিয়ে গলা কাটা হয়েছে। লাশ উদ্ধার হলেও সিরাজুলের অটোভ্যানটির এখনো হদিস মেলেনি।

সহকারী পুলিশ সুপারের ধারণা, শুধু ভ্যান ছিনতাইয়ের জন্য হত্যাকাণ্ড ঘটেনি। এর সঙ্গে পারিবারিক বিষয় সম্পর্কিত। পূর্বশত্রুতার জের রয়েছে বলে প্রাথমিক ইঙ্গিত মিলেছে।