স্ত্রীর সঙ্গে ঝগড়ায় সাত মাসের সন্তানকে হত্যা

কুমিল্লায় এক যুবকের বিরুদ্ধে স্ত্রীর সঙ্গে ঝগড়ার পর সাত মাস বয়সী ছেলেকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় শনিবার সকালে যুবকের স্ত্রী একটি মামলা করেছেন।

অভিযুক্ত যুবকের নাম ইব্রাহিম খলিল (২৭)। তিনি ইজিবাইক চালান। তাঁরা স্ত্রী নীপা আক্তার। তাঁরা কুমিল্লা সিটি করপোরেশনের ১৯ নম্বর ওয়ার্ডের রাজাপাড়া এলাকায় থাকেন।

পুলিশ সূত্রে জানা যায়, গত শুক্রবার সন্ধ্যায় শিশুহত্যার ঘটনাটি ঘটে। এরপর শনিবার সকালে শিশুটির মা নীপা বাদী হয়ে ইব্রাহিমের বিরুদ্ধে কুমিল্লার সদর দক্ষিণ মডেল থানায় মামলা করেন।

পুলিশ জানায়, শুক্রবার বিকেলে স্ত্রী নীপার সঙ্গে ইব্রাহিমের ঝগড়া হয়। এরপর সাত মাস বয়সী ছেলে ইসমাইল হোসেনকে শ্বাসরোধে হত্যা করেন ইব্রাহিম। হত্যার পর স্ত্রীকে মারধর করে পালিয়ে যান তিনি। পরে নীপার চিত্কারে আশপাশের লোকজন জড়ো হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। এরপর ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নীপা আক্তার প্রথম আলোকে বলেন, ‘আমাদের মধ্যে সম্পর্ক ভালো ছিল না। পারিবারিক নানা বিষয় নিয়ে প্রায়ই ঝগড়া হতো। তবে সে আমার সন্তানকে মেরে ফেলবে, এটা কিছুতেই মানতে পারছি না।’

সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ বলেন, ঘটনার পর থেকে ইব্রাহিম পলাতক। তবে পুলিশ তাঁকে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

ইব্রাহিম খলিল পলাতক থাকায় এ প্রতিবেদনের জন্য তাঁর বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। ঘটনার পর থেকে তাঁর ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ আছে।