ক্যানসার আক্রান্ত স্বামীকে বাঁচাতে ছুটছেন স্ত্রী

লক্ষণ দেবনাথ
লক্ষণ দেবনাথ

লক্ষণ দেবনাথ (৩৫) এক বছর যাবৎ ক্যানসারে ভুগছেন। দেশে চিকিৎসা করিয়ে পরিবার প্রায় নিঃস্ব। জীবন বাঁচানোর জন্য তিনি এখন ভারতে চিকিৎসাধীন। তবে প্রয়োজন বিশাল অঙ্কের টাকা। তাঁর স্ত্রী মাধবী রানী সাহা স্বামীকে বাঁচানোর জন্য ছুটছেন এর-ওর দ্বারে।

নরসিংদী পৌরসভার বাসিন্দা লক্ষণ দেবনাথের পুরুষাঙ্গে ক্যানসার ধরা পড়ে। দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা করিয়েছেন। এখন ভারতের মুম্বাইয়ে টাটা মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসা করাচ্ছেন। সেখানে চিকিৎসক বলেছেন, লক্ষণের চিকিৎসার খরচে প্রয়োজন প্রায় ১০ লাখ টাকা। দেবনাথ একটি কাপড়ের দোকানে কাজ করতেন। বিভিন্ন জায়গায় চিকিৎসা করিয়ে পরিবার প্রায় নিঃস্ব। লক্ষণের স্ত্রী মাধবী রানী সাহা স্বামীকে বাঁচাতে সাহায্যের জন্য হাত পেতেছেন।

আমাদের নরসিংদী প্রতিনিধি জানান, স্বামী লক্ষণের চিকিৎসার জন্য স্ত্রী মাধবী স্থানীয় ব্যবসায়ী, সাধারণ মানুষসহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষের কাছে ছুটছেন। লক্ষণ এখন ভারতে আছেন।

মাধবী রানী বলেন, মানুষের সহায়তা পেলে তাঁর স্বামী বেঁচে যাবেন। পরিবারের পক্ষে যতটুকু করা সম্ভব তা তাঁরা করেছেন। কিন্তু ব্যয়বহুল চিকিৎসার অর্থ মানুষের সহায়তা ছাড়া কোনো ভাবেই আমাদের পক্ষে মেটানো সম্ভব না। তিনি বলেন, সবার একটু সহায়তা পেলে আমার স্বামী বেঁচে যাবেন।

লক্ষণ দেবনাথের জন্য সাহায্য পাঠানো যাবে-বিকাশ: ০১৭৪০৭৫৫৬৭০, ব্যাংক অ্যাকাউন্ট নম্বর: ০৭৩০৩১০০৩৫৪৮৯ এনসিসি ব্যাংক, নরসিংদী শাখা, নরসিংদী।