দুই খেলায় দেশ সেরা রাজবাড়ীর দুই শিক্ষার্থী

মালিহা আফরিন অঙ্ক দৌড় এবং মো. রাব্বি মোরগ লড়াই প্রতিযোগিতায় দেশসেরা হয়েছে।
মালিহা আফরিন অঙ্ক দৌড় এবং মো. রাব্বি মোরগ লড়াই প্রতিযোগিতায় দেশসেরা হয়েছে।

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার দুই শিক্ষার্থী আন্তঃপ্রাথমিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করে প্রথম স্থান অর্জন করেছে। গতকাল রোববার ঢাকা বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আজ সোমবার বিকেলে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

মালিহা আফরিন অঙ্ক দৌড় এবং মো. রাব্বি মোরগ লড়াই প্রতিযোগিতায় ঢাকা বিভাগের পক্ষ থেকে অংশ নেয়। দুই খেলায় দেশসেরা হওয়ায় বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে উৎসবের আমেজ।

মালিহা আফরিন বালিয়াকান্দি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। রাব্বী চরবহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

বালিয়াকান্দি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহীন আল মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই শিক্ষার্থী দুটি ইভেন্টে দেশসেরা খেলোয়াড়ের তালিকায় নাম লিখে বালিয়াকান্দি উপজেলার সুনাম বয়ে এনেছে।

দুই শিক্ষার্থীর দেশসেরা হওয়ার খবরের সত্যতা নিশ্চিত করেছেন বালিয়াকান্দি উপজেলা শিক্ষা কর্মকর্তা আশরাফুল হক। তিনি প্রথম আলোকে বলেন, বিদ্যালয় পর্যায় থেকে বাছাই প্রক্রিয়া শুরু হয়। পর্যায়ক্রমে ইউনিয়ন, উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে অংশ নিয়েও প্রতিভার রাখে এই শিক্ষার্থীরা। সর্বশেষ জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করে তারা দেশসেরা হয়েছে।