সাতক্ষীরায় সড়কে প্রাণ গেল দুজনের

সাতক্ষীরার তালা উপজেলায় এক সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন একজন। তালার ত্রিশ মাইল এলাকায় সাতক্ষীরা-খুলনা সড়কের আজ মঙ্গলবার বেলা আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত একজনের নাম এস এম কামরুল ইসলাম (৩৮)। তাঁর বাড়ি সাতক্ষীরা শহরের লস্কারপাড়ায়। অপরজনের নাম নান্নু হোসেন (৩৫)। তাঁর বাড়ি সাতক্ষীরা শহরের উত্তর কাটিয়া এলাকায়। তাঁরা দুজনই সাতক্ষীরার স্টার স্যাটেলাইট কেবলের কর্মচারী ছিলেন। আহত অ্যাম্বুলেন্স চালকের নাম হযরত আলী (৪০)। তিনি তালার সার্জিক্যাল হাসপাতালের চালক ও তালা সদরের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, কামরুল ও নান্নু আজ বেলা আড়াইটার দিকে কাজ শেষে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। ত্রিশ মাইল এলাকার পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে কামরুল, নান্নু ও অ্যাম্বুলেন্সের চালক মারাত্মক আহত হন। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে দায়িত্বরত জরুরি বিভাগের চিকিৎসক ইকবাল মাহমুদ পরীক্ষা শেষে কামরুল ও নান্নুকে মৃত ঘোষণা করেন।

সাতক্ষীরা সদর হাসপাতালে দায়িত্বরত জরুরি বিভাগের চিকিৎসক ইকবাল মাহমুদ বলেন, অ্যাম্বুলেন্সের চালক হযরত আলীর অবস্থাও ভালো নয়।

তালা উপজেলার পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম বলেন, লাশের ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।