চালকের আসনে কিশোর, প্রাণ গেল দাদা-নাতির

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় পিকআপের ধাক্কায় দাদা-নাতি নিহত হয়েছেন। আজ বুধবার সকাল আটটার দিকে সৈয়দপুর উপজেলায় ওয়াপদা নয়াহাট এলাকায় সৈয়দপুর-নীলফামারী সড়কে ওই দুর্ঘটনা ঘটে। স্থানীয় জনতা চালক, চালকের সহকারীসহ পিকআপটিকে জব্দ করে পুলিশের হাতে সোপর্দ করেছে। আটক চালক ও তার সহকারী দুজনই কিশোর।

নিহত দাদা–নাতি হলেন রহমত উল্লাহ (৬৫) ও তুরাগ (২)। রহমত উল্লাহ সৈয়দপুর উপজেলায় ওয়াপদা নয়াহাট এলাকার বাসিন্দা। তিনি পিডিবির অবসরপ্রাপ্ত কর্মচারী ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার সময় রহমত উল্লাহ নাতি তুরাগকে নিয়ে সড়কের পাশ দিয়ে হাঁটছিলেন। এ সময় নীলফামারীগামী খালি পিকআপটি বেপরোয়া গতিতে এসে দাদা-নাতিকে চাপা দেয়। ঘটনাস্থলেই মারা যান রহমত উল্লাহ। গুরুতর আহত শিশু তুরাগ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর মারা যায়। উত্তেজিত জনতা চালকসহ পিকআপটি জব্দ করে পুলিশের কাছে সোপর্দ করে। সৈয়দপুর-নীলফামারী সড়ক অবরোধ করে রাখে তারা। পরে অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পালের আশ্বাসের পরিপ্রেক্ষিতে অবরোধ তুলে নেওয়া হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা বলেন, আটক চালক বৈধ কাগজপত্র দেখাতে পারেনি।

গত এক মাসে সৈয়দপুর শহরে ওয়াপদা নতুনহাট এলাকায় পাঁচটি সড়ক দুর্ঘটনা ঘটে। এসব ঘটনায় পাঁচজন নিহত হন।