আবারও আক্কেলপুরের ইউএনওর মুঠোফোন নম্বর ক্লোন

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সালাহউদ্দিন আহমেদের সরকারি মুঠোফোন নম্বরটি ফের ক্লোন করা হয়েছে। প্রতারক চক্রটি ইউএনওর নাম ভাঙিয়ে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানদের কাছে টাকা দাবি করেছে। ইউএনও সালাহউদ্দিন আহমেদ আজ মঙ্গলবার তাঁর ফেসবুক অ্যাকাউন্টে একটি সতর্কীকরণ বিজ্ঞপ্তি পোস্ট করে এ কথা জানিয়েছেন।

ইউএনও তাঁর সতর্কীকরণ বিজ্ঞপ্তিতে বলেছেন, আক্কেলপুর উপজেলার নির্বাহী কর্মকর্তার মুঠোফোন নম্বরটি ক্লোন করে বিভিন্ন স্থানে ফোন করে টাকা চাওয়া হচ্ছে। এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকার অনুরোধ করা হলো।

ইউএনও সালাহউদ্দিন আহমেদ প্রথম আলোকে বলেন, ‘কয়েকটি মাদ্রাসার সুপার আজ সকালে আমাকে জানিয়েছেন, আমার মুঠোফোন নম্বর থেকে কল করে তাঁদের ল্যাপটপ দেওয়ার কথা বলে বিকাশে টাকা চাওয়া হয়েছে। এরপর আমার মুঠোফোন নম্বরটি ক্লোন করার ঘটনাটি জানতে পেরেছি।’ তিনি সবাইকে সতর্ক থাকার জন্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ‘সতর্কীকরণ’ পোস্ট দিয়েছেন।

এর আগেও ইউএনওর মুঠোফোন নম্বর ক্লোন করে বিভিন্ন জনপ্রতিনিধি ও ইউনিয়ন পরিষদের সচিবদের কাছ থেকে টাকা হাতিয়ে নিয়েছিল প্রতারক চক্রটি। তখন এ ঘটনায় ইউএনও থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছিলেন।