গলাকাটা দুই লাশসহ চারটি মৃতদেহ উদ্ধার

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

সিরাজগঞ্জ ও সুনামগঞ্জে দুজনের গলাকাটা লাশসহ দেশের চারটি জেলা থেকে চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার ও আজ রোববার লাশ চারটি উদ্ধার করা হয়। বাকি দুটি লাশ মিলেছে চট্টগ্রাম ও জয়পুরহাটে।

প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর:

সিরাজগঞ্জ: বগুড়ার ধুনটে জামাইয়ের হাতে শ্বশুর হত্যার তিন দিন পর সিরাজগঞ্জে করতোয়া নদী থেকে শ্বশুরের গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার রাতে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার করতোয়া নদী থেকে রুবেল আকন্দের (৫৫) লাশ উদ্ধার করে পুলিশ। সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার উপপরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম প্রথম আলোকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, গতকাল রাতে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে করতোয়া নদীতে ভাসমান লাশটি উদ্ধার করা হয়েছে। নিহতের ভাই শাহ আলম ও তাঁর স্বজনেরা রুবেলের মৃতদেহ শনাক্ত করেছেন। সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে লাশ তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সুনামগঞ্জ: সুনামগঞ্জ সদর উপজেলার লালপুর এলাকায় হাওর থেকে আজ সকালে অলি আহমদ (৩২) নামের এক যুবকের গলা ও পেট কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুর রহমান জানান, আজ সকালে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ওই যুবকের লাশ উদ্ধার করে। লাশের গলা, মাথা ও পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন আছে। লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

চট্টগ্রাম: চট্টগ্রামের পটিয়া পৌরসভার কাগজী পাড়া এলাকার একটি ডোবা থেকে আজ সকাল সাড়ে আটটার দিকে এক অজ্ঞাতনামা ব্যক্তির (৪৭) লাশ উদ্ধার করে পুলিশ। পটিয়া থানার উপপরিদর্শক (এসআই) মোক্তার হোসেন ভূঁইয়া প্রথম আলোকে বলেন, খবর পেয়ে লাশটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশের শরীরের বিভিন্ন জায়গায় জখমের চিহ্ন আছে।

জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুর রেলস্টেশন থেকে অজ্ঞাত এক ব্যক্তির (৩৮) লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সকালে রেলস্টেশনের প্ল্যাটফর্মে তাঁর মরদেহ পাওয়া গেছে। আক্কেলপুর রেলস্টেশনের মাস্টার হাসিবুল হাসান প্রথম আলোকে বলেন, নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। গতকাল রাতে প্ল্যাটফর্মে হাঁটাচলা করার সময় তাঁকে মানসিকভাবে ভারসাম্যহীন বলে মনে হয়েছে। বিষয়টি সান্তাহার রেলওয়ের থানা-পুলিশকে (জিআরপি) জানানো হয়েছে।