কসবায় ট্রাকের ধাক্কায় স্কুলশিক্ষক নিহত

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রাকের ধাক্কায় এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। আজ বুধবার সকালে মোটরসাইকেলে স্কুলে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুলশিক্ষকের নাম সহিদুল আলম মোল্লা (৫৫)। তিনি কসবার গোপীনাথপুর ইউনিয়নের জয়নগর লিয়াকত আলী উচ্চবিদ্যালয়ের জ্যেষ্ঠ শিক্ষক ছিলেন। গোপীনাথপুরের জেঠুয়ামুড়া গ্রামে স্ত্রী ও দুই মেয়ে নিয়ে থাকতেন তিনি।

বিদ্যালয়, হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো আজ সকালেও সহিদুল আলম মোটরসাইকেলে করে স্কুলে যাচ্ছিলেন। গুরুহিত-জয়নগর সড়কের জেঠুয়ামুড়া বাগানবাড়ি এলাকায় পৌঁছালে একটি ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। স্থানীয় লোকজন কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। ট্রাকচালককে আটক করে কসবা থানার পুলিশের কাছে সোপর্দ করেছেন স্থানীয় লোকজন।

জয়নগর লিয়াকত আলী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবদুল হান্নান বলেন, সহিদুল আলম মোল্লার মৃত্যুতে বিদ্যালয়ের অপূরণীয় ক্ষতি হয়ে গেল। দুর্ঘটনার কারণে স্কুলে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। কাল বৃহস্পতিবার উপজেলার সব স্কুলে কালো ব্যাজ ধারণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসাদুল ইসলাম বলেন, ট্রাকচালককে আটক করা হয়েছে। সহিদুল আলমের লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।