নড়াইলে বাসে যাত্রীর মৃত্যু

ঢাকা থেকে হানিফ পরিবহনে নড়াইল যাওয়ার পথে বাসের মধ্যেই এক যাত্রীর মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার ভোরে নড়াইলের লোহাগড়ার কালনাঘাট পার হওয়ার সময় বাসটির যাত্রীরা তাঁকে মৃত দেখতে পান।

মৃত যাত্রীর নাম ইকরাম শেখ (৩৫)। তিনি নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের বাগডাঙ্গা গ্রামের জব্বার শেখের ছেলে। ঢাকায় একটি কোম্পানিতে নিরাপত্তাকর্মীর চাকরি করতেন তিনি।

গাড়ির কর্মী ও অন্য যাত্রীর সূত্রে জানা যায়, ইকরামকে নড়াইল সদর হাসপাতালে নিলে চিকিৎসকেরা জানান, হাসপাতালে আনার আগেই ইকরামের মৃত্যু হয়েছে।

ইকরামের মা জবুরননেছা বলেন, কয়েক দিন আগে ইকরাম জ্বরে আক্রান্ত হন। পরিবারের সবাই গ্রামে থাকেন। ঢাকায় সেবা করার কেউ না থাকায় ইকরাম বুধবার রাতে বাড়ির পথে রওনা দিয়েছিলেন। ঢাকার আবদুল্লাহপুর থেকে হানিফ পরিবহনে ওঠেন।

হানিফ পরিবহনের নড়াইল শহরের রূপগঞ্জ কাউন্টারের ব্যবস্থাপক আকবর মণ্ডল বলেন, দৌলতদিয়া ঘাটে পৌঁছানোর পরও তিনি কথা বলেছেন। কালনা ফেরিঘাটে পৌঁছানোর পর থেকে তাঁর কোনো সাড়া পাওয়া যায়নি।

নড়াইল সদর থানার পরিদর্শক (তদন্ত) হরিদাস রায় বলেন, তাঁর ব্যাগে জ্বরের ওষুধ, আনারস ও মোবাইল পাওয়া গেছে। পরিবারের সদস্যদের কাছে বৃহস্পতিবার সকালেই মরদেহ হস্তান্তর করা হয়েছে।