বেনাপোলে ১৫৩ বোতল ফেনসিডিলসহ তিনজন গ্রেপ্তার

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

যশোরের বেনাপোলে ১৫৩ বোতল ফেনসিডিলসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। বেনাপোল বন্দর থানার দৌলতপুর ও পুটখালী এলাকা থেকে আজ শনিবার তাঁদের গ্রেপ্তার করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

গ্রেপ্তার তিন ব্যক্তি হলেন মো. মাসুম (১৯), গোলাম কাওছার (৪৫) ও পিংকি আক্তার (২৭)। মাসুম বেনাপোল বন্দর থানার ভবেরবেড় গ্রামের আকমল হোসেনের ছেলে, পিংকি একই গ্রামের মিন্টু শেখের স্ত্রী এবং কাওছার হরের পোস্ট অফিস পাড়া এলাকার গোলাম রসুলের ছেলে।

খুলনা ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক ইমরান উল্লাহ সরকার বলেন, শনিবার ভোরে দৌলতপুর বিজিবি ক্যাম্পের একটি টহল দল পিংকি আক্তারের বাড়ির সামনের সড়ক থেকে মাসুমকে গ্রেপ্তার করে। এ সময় তাঁর সঙ্গে থাকা বাজারের ব্যাগ তল্লাশি করে ৩৪ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে মাসুমের দেওয়া তথ্যের ভিত্তিতে পিংকির রান্নাঘরে একটি বস্তার মধ্যে লুকিয়ে রাখা ৭০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে পিংকিকেও গ্রেপ্তার করা হয়।

এদিকে শনিবার সকাল সাড়ে ১০টার দিকে পুটখালী বিজিবি ক্যাম্পের সদস্যরা পুটখালী গ্রামের বটতলা পোস্টের সামনে কাওছারের গতিরোধ করে। এ সময় তাঁর মোটরসাইকেলের আসনের ভেতরে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৪৯ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। পরে তাঁকে গ্রেপ্তারের পাশাপাশি মোটরসাইকেলটিও জব্দ করা হয়।

ইমরান উল্লাহ সরকার জানান, তিনজনের বিরুদ্ধে বেনাপোল বন্দর থানায় মামলা হয়েছে। তাঁদের থানায় সোপর্দ করা হয়েছে। উদ্ধার করা ফেনসিডিল ও মোটরসাইকেলটি থানায় জমা করা হয়েছে।