ছাগলের দাম নিয়ে বিতণ্ডা, ব্যবসায়ীকে মারধর করে হত্যা

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ছাগলের দাম নিয়ে বাগবিতণ্ডাকে কেন্দ্র করে বাদল হোসেন (৬২) নামের এক ব্যবসায়ীকে মারধর করে হত্যা করা হয়েছে। কেরানীগঞ্জ মডেল থানার জিনজিরা ইউনিয়নের গোলজারবাগ শমসেরউল্লাহ ঘাট এলাকায় আজ শুক্রবার এ ঘটনা ঘটে।

নিহত বাদল হোসেনের বাবার নাম মৃত মোবারক হোসেন। তাঁর বাড়ি কেরানীগঞ্জের জিনজিরা ইউনিয়নের আমিরাবাগ গ্রামে। তিনি স্টিলের আসবাবপত্র ব্যবসার পাশাপাশি ছাগল কেনাবেচার ব্যবসাও করতেন।

বাদলের শ্যালক ফারুক হোসেন সাংবাদিকদের বলেন, শুক্রবার বেলা ১১টার দিকে ছয়টি ছাগল নিয়ে বিক্রির জন্য জিনজিরা বাজারে যাচ্ছিল বাদল হোসেনের ছেলে সজল হোসেন (১৭)। পথে চার যুবকের সঙ্গে ছাগলের দাম নিয়ে বিতণ্ডা হয় সজলের। একপর্যায়ে সজলকে থাপ্পড় মারেন ওই চার যুবক। ঘটনার বিস্তারিত জানতে পেরে ওই চার যুবকের কাছে থাপ্পড় মারার কারণ জানতে যান বাদল। প্রাথমিকভাবে মীমাংসা হওয়ার পর বাদল বাসায় চলে আসেন। জুমার নামাজের পর ওই চার যুবক আরও বেশ কয়েকজনকে নিয়ে বাদলের দোকানে গিয়ে তাঁকে টেনেহিঁচড়ে বের করেন। পরে একটি বাড়িতে আটকে রেখে তাঁকে ব্যাপক মারধর করেন। এ সময় বাদলের শারীরিক অবস্থার অবনতি হলে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

জানতে চাইলে কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাকের মোহাম্মদ যুবায়ের প্রথম আলোকে বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, ছাগলের দাম নিয়ে বাগবিতণ্ডার জেরে বাদল হোসেনকে হত্যা করা হয়েছে। আরও তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।