মারা গেলেন অগ্নিদগ্ধ আকলিমার স্বামী-শ্বশুরও

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

গাজীপুরে গ্যাসলাইন থেকে আগুন লেগে দগ্ধ হয়ে মারা যাওয়া আকলিমার পর তাঁর স্বামী-শ্বশুরও মারা গেছেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে আজ সোমবার দুপুরে তাঁদের মৃত্যু হয়।

নিহত ব্যক্তিরা হলেন আকলিমার স্বামী ইয়াকুব আলী মণ্ডল (৬০) ও শ্বশুর নূর মোহাম্মদ (৮০)। তিন দিন হাসপাতালে ভর্তি থাকার পর মারা গেলেন তাঁরা।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গাজীপুর সিটি করপোরেশনের সালনা কাথোরা মণ্ডলবাড়ি এলাকায় একটি বাসায় থাকতেন আকলিমারা। গত শনিবার ভোর পৌনে পাঁচটার দিকে ঘরের মধ্যে বিকট শব্দে বিস্ফোরণ হয়। সঙ্গে সঙ্গে ঘরের দরজা-জানালা ভেঙে যায় এবং আগুন লেগে যায়। পরে এলাকাবাসী গিয়ে আগুন নিভিয়ে তিনজনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে। শনিবার রাত সাড়ে নয়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আকলিমা।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া প্রথম আলোকে বলেন, তিনজনকে দগ্ধ অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। ইয়াকুব ও আকলিমার শরীরের প্রায় পুরোটাই পুড়ে গিয়েছিল। নূর মোহাম্মদের শরীরের ২৫ ভাগ দগ্ধ হয়েছিল। আকলিমা শনিবার রাতেই মারা গিয়েছিলেন। অপর দুজন আজ মারা গেছেন।