সখীপুরে নদীতে সাঁতার কাটতে গিয়ে কলেজছাত্র নিখোঁজ, ছয় ঘণ্টা পর লাশ উদ্ধার

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

টাঙ্গাইলের সখীপুর উপজেলায় সাঁতার কেটে নদী পার হওয়ার সময় নিখোঁজ কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে ডুবুরি দল। নিখোঁজের ছয় ঘণ্টা পর সোমবার সন্ধ্যা পৌনে সাতটার দিকে ওই ছাত্রের লাশ উদ্ধার করা সম্ভব হয়েছে।

ওই ছাত্রের নাম তামিরুল ইসলাম। তামিরুল উপজেলার দাড়িয়াপুর গ্রামের আবু হানিফের ছেলে। সে স্থানীয় সরকারি মুজিব কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী।

ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, ঘটনার পর থেকে সখীপুর ফায়ার সার্ভিসের একটি দল (ওই দলে ডুবুরি ছিল না) খোঁজাখুঁজির পরও তামিরুলের কোনো সন্ধান না পেয়ে ফিরে যায়। পরে বিকেল ৫টা ৪০ মিনিটের দিকে ময়মনসিংহ থেকে তিন সদস্যের ডুবুরি দল ঘটনাস্থলে আসে। ওই দল এক ঘণ্টা অনুসন্ধানের পর তামিরুলের লাশ উদ্ধার করতে সক্ষম হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বেলা একটার দিকে তামিরুল ও তার বড় ভাই তাহেরুল একসঙ্গে সাঁতরে নদীর এক পাড় থেকে অন্য পাড়ে যাওয়ার চেষ্টা করেন। এ সময় বড় ভাই নদী পাড়ি দিতে পারলেও তামিরুল কিনারার কাছে গিয়ে ডুবে যায়। পরে স্থানীয়রা সখীপুর ফায়ার সার্ভিসে খবর দেন।

সখীপুর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা বোরহান উদ্দিন সোমবার সন্ধ্যায় বলেন, সখীপুরের ফায়ার সার্ভিসের দলে কোনো পেশাদার ডুবুরি না থাকায় ময়মনসিংহের ডুবুরি দল আসে। পরে তারাই লাশ উদ্ধার করে।

দাড়িয়াপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম বলেন, তামিরুল বিদেশে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল।