গাছের সঙ্গে বাসের ধাক্কা, চালকের সহকারী নিহত

ঠাকুরগাঁও সদর উপজেলায় গাছের সঙ্গে যাত্রীবাহী বাসের ধাক্কা লেগে চালকের সহকারী নিহত হয়েছেন। আজ শনিবার ভোরে জগন্নাথপুর বিআখড়া এলাকায় ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ঠাকুরগাঁও থানার উপপরিদর্শক (এসআই) আহমদুল্লাহ হক প্রধান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তির নাম ইউসুফ আলী (৪৫)। তাঁর বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার দক্ষিণ শ্রীপুর গ্রামে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, তাজ পরিবহনের দূরপাল্লার যাত্রীবাহী বাসটি গতকাল শুক্রবার রাতে ঢাকা থেকে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার দিকে যাচ্ছিল। আজ ভোর পৌনে পাঁচটায় বাসটি জগন্নাথপুর বিআখড়া এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান। বাসটি বিআখড়া এলাকার ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে চালকের সহকারী ইউসুফ আলীসহ বাসের অন্তত ১০ জন যাত্রী আহত হন।

খবর পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা আহত ব্যক্তিদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক ইউসুফ আলীকে মৃত ঘোষণা করেন।

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক প্রভাস কুমার রায় জানান, আহতদের মধ্যে একজন নারীর অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কে এ মাসে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় ১৭ জন নিহত ও ৬০ জন আহত হয়েছেন।