সড়ক দুর্ঘটনায় ইউপি প্যানেল চেয়ারম্যান নিহত

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় কাকরকান্দি ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম (৫০) নিহত হয়েছেন।

মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে নকলা উপজেলা থেকে বাড়ি ফেরার পথে নালিতাবাড়ী-নকলা দুই লেন সড়কের যোগানিয়া সাহেব আলী মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নজরুল ইসলাম কাকরকান্দি ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য ছিলেন। তিনি কাকরকান্দি গ্রামের আবদুর রহমানের ছেলে। ময়নাতদন্ত শেষে আজ বুধবার তাঁর লাশ নিজ বাড়িতে আনা হয়।

প্রত্যক্ষদর্শী ও পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল কাকরকান্দি বাজার থেকে নজরুল ইসলাম মোটরসাইকেলে করে আবদুর রব ও জাহিদুল ইসলাম নামের দুই আত্মীয়র সঙ্গে ব্যক্তিগত কাজে নকলা যান। সেখানে কাজ শেষ করে বিকেলে নালিতাবাড়ীর উদ্দেশে রওনা হন। বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার যোগানিয়া এলাকায় বিপরীত দিক থেকে আসা বালুবোঝাই একটি ট্রাক্টরের সঙ্গে নজরুল ইসলামের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে নজরুলসহ মোটরসাইকেলের তিন আরোহী ছিটকে পড়েন।

ঘটনাস্থলেই নজরুল ইসলাম নিহত হন। তাঁর লাশ শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

আহত দুজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। এদিন সন্ধ্যায় জাহিদুলকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

দুর্ঘটনার পর ট্রাক্টর রেখে চালক ও তাঁর সহকারীরা পালিয়ে যান।

নালিতাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) সারওয়ার জাহান জানান, ট্রাক্টরের চালক ও তাঁর সহযোগীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। বালুবোঝাই ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় নজরুল ইসলামের স্ত্রী বাদী হয়ে গতকাল রাতে নালিতাবাড়ী থানায় মামলা করেছেন।