রাজধানীতে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রাজধানীর বাড্ডায় ছুরিকাঘাতে আহত যুবক মো. বিপ্লব (২৪) মারা গেছেন। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার রাত পৌনে ৮টায় তাঁর মৃত্যু হয়।

নিহত বিপ্লব ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার রুপদী গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। তিনি পেশায় একজন নির্মাণশ্রমিক ছিলেন। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল শনিবার রাত ১০টার দিকে বাড্ডা থানার পেছনে একটি চায়ের দোকানের সামনে বিপ্লবকে ছুরিকাঘাত করা হয়। এ সময় স্থানীয় লোকজন তাঁকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় ফিরে যান তিনি। বাসায় যাওয়ার পর অবস্থার অবনতি হলে রোববার বেলা সাড়ে ৩টার দিকে আবার তাঁকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ৮টার দিকে তাঁর মৃত্যু হয়।

বিপ্লবের ভাই মুন্না প্রথম আলোকে বলেন, বাড্ডা থানার পাশে একটি টিনশেড ঘরে ভাড়া থাকেন তাঁরা। থানার পেছনের দোকানে চা খেতে গেলে পূর্বশত্রুতার জেরে ৪-৫ জন যুবক তাঁকে ছুরিকাঘাত করে পালিয়ে যান।

বাড্ডা থানার পরিদর্শক (অপারেশন) মো. ইয়াছিন গাজী প্রথম আলোকে বলেন, নিহত বিপ্লবের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা আছে। যাঁরা ঘটনাটি ঘটিয়েছেন এবং যিনি মারা গেছেন, তাঁরা সবাই মাদক ব্যবসার সঙ্গে জড়িত। নিজেদের মধ্যে বিরোধের জের ধরেই এ ঘটনা ঘটেছে। এ ছাড়া অন্য কোনো কারণ আছে কি না, তা তদন্তের পর জানা যাবে। হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।