মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু, কনস্টেবলের বিরুদ্ধে মামলা

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় মোজাহার হোসেন হাওলাদার (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় গতকাল শনিবার রাতেই নিহত মোজাহারের ছেলে শহিদুল ইসলাম বাদী হয়ে শাকিল আহমেদ নামের এক কনস্টেবলের বিরুদ্ধে মামলা করেছেন।

নিহত মোজাহারের বাড়ি উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের বুইচাকাঠী গ্রামে।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, গতকাল শনিবার বিকেলে পিরোজপুর পুলিশ লাইনে কর্মরত পুলিশ সদস্য শাকিল আহমেদ মোটরসাইকেলে নাজিরপুর উপজেলার দীঘিরজান বাজার থেকে পিরোজপুরে যাচ্ছিলেন। বিকেল সোয়া চারটার দিকে শাকিলের মোটরসাইকেল পথচারী মোজাহার হোসেন হাওলাদারকে ধাক্কা দেয়। এতে মোজাহার গুরুতর আহত হন। স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে নেওয়ার পর তিনি মারা যান।

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রতন কুমার ঢালী বলেন, মোজাহারকে হাসপাতালে আনার কিছুক্ষণ পর তিনি মারা যান।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, এ ঘটনায় গতকাল রাতে পুলিশ কনস্টেবল শাকিল আহমেদকে আসামি করে মামলা হয়েছে। আজ সকালে মোজাহারের লাশ ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শাকিল পলাতক আছেন।