কিশোরগঞ্জে বাসচাপায় স্কুলছাত্র নিহত

সড়ক দুর্ঘটনার প্রতীকী ছবি
সড়ক দুর্ঘটনার প্রতীকী ছবি

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় বাসচাপায় এক স্কুলছাত্র নিহত হয়েছে। দুর্ঘটনায় একই এলাকার এক মাদ্রাসাছাত্র গুরুতর আহত হয়েছে। উপজেলার পুলেরঘাট বাজারের কাছে আজ রোববার সকাল সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্রের নাম হৃদয় হোসেন (১৫)। সে কিশোরগঞ্জ সদর উপজেলার চৌদ্দশত ইউনিয়নের নোয়াহাটি গ্রামের আবু তাহেরের ছেলে। চৌদ্দশত উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল সে। আহত রোমান মিয়া (১৬) চৌদ্দশত নান্দলা আলিয়া মাদ্রাসার দাখিল শ্রেণির শিক্ষার্থী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকাল সাড়ে সাতটার দিকে মোটরসাইকেলে করে বাড়ি থেকে পুলেরঘাট বাজারে যাচ্ছিল হৃদয় ও রোমান। এ সময় বিপরীত দিক থেকে আসা অনন্যা সুপার পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে চালকের আসনে থাকা হৃদয় ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত অবস্থায় রোমানকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

কটিয়াদী হাইওয়ে পুলিশের ইনচার্জ (পরিদর্শক) নাসির উদ্দিন মজুমদার প্রথম আলোকে বলেন, মরদেহের ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।