কটিয়াদীতে এক ঘণ্টার মধ্যে তিন দুর্ঘটনা, নিহত ৩

কটিয়াদীর আচমিতা নামক স্থানে মঙ্গলবার বিকেলে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। কটিয়াদী, কিশোরগঞ্জ, ২৪ সেপ্টেম্বর। ছবি: প্রথম আলো
কটিয়াদীর আচমিতা নামক স্থানে মঙ্গলবার বিকেলে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়েছে। কটিয়াদী, কিশোরগঞ্জ, ২৪ সেপ্টেম্বর। ছবি: প্রথম আলো

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় এক ঘণ্টার ব্যবধানে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এর মধ্যে একটি দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৩০ জন। আজ মঙ্গলবার বিকেল পাঁচটা থেকে সন্ধ্যা ছয়টার মধ্যে এই দুর্ঘটনাগুলো ঘটে।

কটিয়াদী হাইওয়ে পুলিশ জানায়, সন্ধ্যা ছয়টার দিকে কটিয়াদীর আচমিতা গাঙকূলপাড়া গ্রামের কাছে কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী অনন্যা পরিবহনের একটি বাস ও বিপরীত দিক থেকে আসা ট্রাকের সংঘর্ষ হয়। আহত যাত্রীদের উদ্ধারের পর কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর দুজন নিহত হন। জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে অপরজনের মৃত্যু হয়। নিহত তিনজনই বাসটির যাত্রী ছিলেন। দুর্ঘটনাটিতে ১২ জন আহত হন।

এর আগে বিকেল পাঁচটার দিকে উপজেলার আচমিতা নামক স্থানে যাতায়াত পরিবহনের একটি বাসের সঙ্গে শ্যামল ছায়া পরিবহনের বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। যাতায়াত পরিবহনের বাসটি কিশোরগঞ্জ থেকে ঢাকা যাচ্ছিল, আর শ্যামল ছায়া পরিবহনের বাসটি ভৈরব থেকে ময়মনসিংহের দিকে যাচ্ছিল। এই দুর্ঘটনায় অন্তত ১৫ জন আহত হন। বিকেল সাড়ে পাঁচটার দিকে বানিয়াগ্রাম তেভাগা এলাকায় অনন্যা পরিবহনের আরেকটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় তিন যাত্রী আহত হন।

কটিয়াদী হাইওয়ে থানার পরিদর্শক (এসআই) মো. শহীদ প্রথম আলোকে বলেন, নিহত ব্যক্তিদের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।