গৃহবধূকে হত্যাচেষ্টার পর রক্তমাখা ছুরিসহ যুবকের আত্মসমর্পণ

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় এক গৃহবধূকে গলা কেটে ও হাতের রগ কেটে হত্যার চেষ্টা করেছেন এক যুবক। উপজেলার পৌর শহর এলাকায় আজ মঙ্গলবার দুপুরে এই ঘটনা ঘটে। হত্যাচেষ্টার পর ওই যুবক রক্তমাখা ছুরিসহ থানায় আত্মসমর্পণ করেছেন।

আহত গৃহবধূর নাম তাহমিনা আক্তার (৩০)। চিকিৎসার জন্য তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাহমিনাকে হত্যার চেষ্টা করা যুবকের নাম মাসুদ (২৫)। তিনি পেশায় একজন দরজি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পৌর শহরের কোর্ট ভবন এলাকায় বাবার বাড়িতে ছিলেন তাহমিনা। আজ দুপুরে বাড়িতে কেউ না থাকার সুবাদে মাসুদ বাড়িতে ঢুকে তাহমিনাকে গলা ও হাতের রগ কেটে হত্যার চেষ্টা করেন। এরপর তাহমিনাকে রক্তাক্ত অবস্থায় রেখে গফরগাঁও থানায় গিয়ে আত্মসমর্পণ করেন। পরে পুলিশ তাহমিনাকে উদ্ধার করে প্রথমে গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠায়। সেখান থেকে পরিবারের সদস্যরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকূল সরকার প্রথম আলোকে বলেন, ‘তাহমিনাকে হত্যার চেষ্টা করে মাসুদ নিজেই থানায় আসেন। পরে তাঁকে আমরা জিজ্ঞাসাবাদ করি। জিজ্ঞাসাবাদে মাসুদ হত্যার চেষ্টার কথা স্বীকার করেছেন। এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।’