দৌলতদিয়ায় যৌনকর্মী ধর্ষণের অভিযোগে সাবেক স্বামী গ্রেপ্তার

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় এক যৌনকর্মীকে (২৩) ধর্ষণের অভিযোগে তাঁর সাবেক স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গোয়ালন্দ ঘাট থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করার পর ওই যৌনকর্মীর সাবেক স্বামী মামুন মোল্লাকে (২৬) গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহার থেকে জানা গেছে, ওই নারী দীর্ঘদিন ধরে দৌলতদিয়া যৌনপল্লিতে যৌনকর্মী হিসেবে কাজ করেন। চার বছর আগে মামুনের সঙ্গে তাঁর বিয়ে হয়। বিয়ের পর ব্যবসার কথা বলে বিভিন্ন সময়ে ওই নারীর কাছ থেকে টাকা ও স্বর্ণালংকার মিলিয়ে প্রায় ৫ লাখ টাকা নেন মামুন। ওই টাকা ফেরত চাইলে মামুন তাঁকে শারীরিকভাবে নির্যাতন করতেন। এক মাস আগে দুজনের বিচ্ছেদ হয়। গত শনিবার রাত সাড়ে নয়টার দিকে মামুন হঠাৎ ওই যৌনকর্মীর ঘরে ঢুকে তাঁকে ধর্ষণ করেন। এ সময় তাঁর চিৎকার শুনে অন্য ভাড়াটেরা এগিয়ে এলে পালিয়ে যান মামুন।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রবিউল ইসলাম প্রথম আলোকে বলেন, রোববার সন্ধ্যায় ওই যৌনকর্মী তাঁর সাবেক স্বামী মামুনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে থানায় মামলা করেছেন। পরে রাতেই অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়। সোমবার তাঁকে রাজবাড়ীর মুখ্য বিচারিক হাকিমের আদালতে পাঠানো হয়েছে।