মাছ ব্যবসায়ীর ছুরিকাঘাতে মাংস ব্যবসায়ী নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বাজারে পাশাপাশি বসে একজন মাংস বিক্রি করেন, অন্যজন করেন মাছের ব্যবসা। কোনো একটি বিষয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি শুরু হয়। মুহূর্তেই তা পরিণত হয় হাতাহাতিতে। একপর্যায়ে মাছ ব্যবসায়ী ছুরিকাঘাত করে বসেন মাংস ব্যবসায়ীকে। এতেই ওই মাংস ব্যবসায়ী মারা গেছেন।

ঘটনার এমন বর্ণনা দিয়েছেন নরসিংদীর পুলিশ ও স্থানীয় লোকজন। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে নরসিংদীর বেলাব বাজারে। মাংস ব্যবসায়ীকে হত্যার অভিযোগে একজনকে গ্রেপ্তার করা হয়েছে।

ছুরিকাঘাতে নিহত মাংস ব্যবসায়ীর নাম শাহা মিয়া (৩৫)। অভিযুক্ত মাছ ব্যবসায়ীর নাম দুলাল মিয়া (৩৬)। তাঁরা পরস্পর বন্ধু বলে জানিয়েছে পুলিশ। নিহত শাহা মিয়া বেলাব উপজেলার গাংকুলপাড়া গ্রামের হারিছ ভূঁইয়ার ছেলে। আর অভিযুক্ত দুলাল মিয়া একই উপজেলার টেকপাড়া গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় লোকজন বলছেন, ওই দুজন মাদকাসক্ত। মাদকসংক্রান্ত কোনো বিষয় নিয়ে দুজনের মধ্যে বিরোধের জেরে এ ঘটনা ঘটতে পারে। ছুরিকাঘাতে আহত হওয়ার পর শাহা মিয়াকে স্থানীয় লোকজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিচ্ছিলেন। তবে পথে সন্ধ্যার দিকে তাঁর মৃত্যু হয়।

শাহা মিয়ার পরিবার সূত্রে জানা গেছে, হত্যাকাণ্ডের এ ঘটনায় আজ বৃহস্পতিবার নিহত ব্যক্তির স্ত্রী সালমা বেগম বাদী হয়ে দুলাল মিয়ার বিরুদ্ধে মামলা করেছেন।

বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফখরুদ্দিন ভূঁইয়া বলেন, শাহা মিয়া ও দুলাল মিয়া দুজনেই বন্ধু ও মাদকে আসক্ত। হত্যাকাণ্ডের ঘটনায় অভিযুক্ত দুলাল মিয়াকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। আলামত হিসেবে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে পুলিশ।