মঠবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় কলেজছাত্র নিহত

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় জনি ফরাজী (২২) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। গতকাল শনিবার রাত নয়টার দিকে উপজেলার মিঠাখালী এলাকায় ব্র্যাক কার্যালয়ের সামনে মঠবাড়িয়া-তুষখালী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জনি ফরাজী উপজেলার বান্ধাঘাটা গ্রামের সেলিম ফরাজীর ছেলে। তিনি মঠবাড়িয়া সরকারি কলেজে সম্মান প্রথম বর্ষে পড়াশোনা করতেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল রাতে জনি মঠবাড়িয়া শহর থেকে ব্যাটারিচালিত ইজিবাইকে করে বাড়ি যাচ্ছিলেন। মিঠাখালী গ্রামে ব্র্যাক কার্যালয়ের সামনে এসে জনি ইজি বাইক থেকে মাথা বাইরে বের করেন। এ সময় পেছন থেকে আসা দ্রুতগতির একটি মাহেন্দ্র গাড়ি তাঁকে ধাক্কা দেয়। এতে তাঁর মাথায় আঘাত লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহত জনি ফরাজীর বাবা সেলিম ফরাজী বাদী হয়ে মাহেন্দ্র চালক সোলায়মানকে আসামি করে স্থানীয় থানায় মামলা করেছেন।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদুজ্জামান জানান, গতকাল রাতে ঘটনাস্থল থেকে মাহেন্দ্র গাড়ির চালক সোলায়মানকে গ্রেপ্তার করা হয়েছে। আজ সকালে কলেজছাত্রের লাশ ময়নাতদন্তের জন্য পিরোজপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।