নারায়ণগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

নারায়ণগঞ্জ শহরের হাজীগঞ্জ এলাকায় পূর্ববিরোধের জের ধরে মাহবুবুল হক ওরফে বাবলু (৫০) নামের এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল রোববার দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করেছে পুলিশ।

নিহত মাহবুবুল শহরের হাজীগঞ্জ এলাকার মৃত জালাল উদ্দিনের ছেলে।

নিহত ব্যক্তির বড় ভাই জুয়েল রানার তথ্যমতে, হাজীগঞ্জ বাজারে মাহবুবুলের টিভি-ফ্রিজ মেরামতের দোকান ছিল। বাজারের দোকানগুলোতে জেনারেটরের সংযোগ দিয়ে ব্যবসা করতেন তিনি। দীর্ঘদিন ধরে জেনারেটরের ব্যবসা নিয়ে তাঁর সঙ্গে স্থানীয় আলম, রাকিব, খালেকসহ অজ্ঞাত আরও কয়েকজনের বিরোধ চলছিল। গতকাল দিবাগত রাত তিনটার দিকে মাহবুবুল ব্যবসাপ্রতিষ্ঠান থেকে বের হয়ে বাড়ি ফিরছিলেন। এ সময় আলম ও তাঁর সহযোগীরা মাহবুবুলের পথ রোধ করেন। পরে বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে মাহবুবুলকে তাঁরা এলোপাতাড়ি কিলঘুষি ও লাথি মারতে থাকেন এবং বেধড়ক পিটুনি দেন। এরপর স্থানীয় লোকজন তাঁকে শহরের খানপুরে অবস্থিত ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকেরা মাহবুবুলকে মৃত ঘোষণা করেন।

ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমান জানান, পূর্ববিরোধের জের ধরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলমের ভাই রাকিবকে আটক করেছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন প্রথম আলোকে বলেন, ময়নাতদন্তের জন্য লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে অভিযুক্ত লোকজনকে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।