ঘরে স্বামীর ঝুলন্ত লাশ, বিছানায় স্ত্রীর

ঝুলন্ত লাশ। ছবিটি প্রতীকী
ঝুলন্ত লাশ। ছবিটি প্রতীকী

রংপুরের গঙ্গাচড়া উপজেলায় শোবার ঘর থেকে স্বামী ও স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার বেলা একটার দিকে ওই লাশ দুটি উদ্ধার করা হয়।

নিহত দম্পতি হলেন সাবের আলী (৫০) ও তাঁর স্ত্রী মুক্তারা বেগম (৩৫)। তাঁরা উপজেলার গজঘণ্টা ইউনিয়নের বালাটারী গ্রামের বাসিন্দা।

স্থানীয় লোকজন জানান, নিহত দম্পতির দুই মেয়ে ও এক ছেলে। সকালে বড় মেয়ে প্রাইভেট পড়তে যায়। ছোট মেয়ে ও ভাই নানির বাড়ি বেড়াতে গিয়েছিল। পড়া শেষে বড় মেয়ে দুপুর ১২টার দিকে ফিরে বাবা-মায়ের শোবার ঘরের দরজা বন্ধ দেখতে পায়। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে জড়ো হয়। এরপর তারা দরজা ভেঙে ঘরের ভেতরে ঢোকে। এ সময় তারা বিছানায় মুক্তারা ও ঘরের চালের বাঁশের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় সাবের আলীর ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে পুলিশকে খবর দেওয়া হয়। পরে বেলা একটার দিকে পুলিশ ঘটনাস্থলে এসে স্বামী–স্ত্রীর মরদেহ উদ্ধার করে।

গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার সন্ধ্যা ছয়টা পর্যন্ত কোনো মামলা হয়নি। ঘটনার বিষয়ে তদন্ত চালানো হচ্ছে।