মা ও দুই ছেলেকে কুপিয়ে জখম করে চুরির অভিযোগ

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

শরীয়তপুর সদর উপজেলায় এক প্রবাসীর স্ত্রী ও দুই ছেলেকে কুপিয়ে জখম করে টাকা চুরির অভিযোগ উঠেছে। উপজেলার বিনোদপুর খালাসিকান্দি গ্রামে নাছির মাদবরের বাড়িতে গতকাল শনিবার দিবাগত রাত দুইটার দিকে এই ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মালয়েশিয়াপ্রবাসী নাছির মাদবরের স্ত্রী ফাতেমা বেগম তিন সন্তানকে নিয়ে গ্রামে বাস করেন। গত বৃহস্পতিবার ফাতেমা ব্যাংক থেকে তিন লাখ টাকা তুলে ঘরের আলমারিতে রাখেন। গতকাল শনিবার রাত দুইটার দিকে এক ব্যক্তি বেড়া ভেঙে বাড়িতে ঢোকেন। আলমারি থেকে টাকা চুরি করে পালানোর সময় ফাতেমার ঘুম ভেঙে যায়। এ সময় ফাতেমা চিৎকার করলে হাতে থাকা ধারালো দা দিয়ে তাঁকে কোপ দেন ওই ব্যক্তি। ফাতেমার দুই ছেলে এগিয়ে এলে তাদেরও কুপিয়ে আহত করেন ওই ব্যক্তি। আহত ব্যক্তিদের চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফাতেমার প্রতিবেশী সিরাজ মাদবর বলেন, ‘গভীর রাতে চিৎকার শুনে ফাতেমার ঘরে ছুটে যাই। এ সময় তিনজনকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে হাসপাতালে নিয়ে যাই।’

শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন প্রথম আলোকে বলেন, ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মামলা করার প্রস্তুতি চলছে। অভিযুক্ত ব্যক্তিকে আটক করার চেষ্টা চলছে।