কলাপাড়ায় সড়ক দুর্ঘটনায় নির্মাণশ্রমিকের মৃত্যু

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় আবদুল বারেক হাওলাদার (৬০) নামে এক নির্মাণশ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় তাঁর ছেলে হাবিব হাওলাদার (৩১) আহত হয়েছেন। আজ বুধবার সকালে চাকামইয়া ইউনিয়নের নিশানবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবদুল বারেক উপজেলার চাকামইয়া ইউনিয়নের গামুরিবুনিয়া গ্রামের বাসিন্দা ছিলেন।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, আজ সকাল সাড়ে সাতটার দিকে বাড়ি থেকে বড় ছেলে নির্মাণশ্রমিক মো. আইয়ুব হাওলাদারের মোটরসাইকেলে করে বাবা আবদুল বারেক হাওলাদার ও ছোট ভাই মো. হাবিব হাওলাদার কাজের সন্ধানে কলাপাড়া পৌর শহরে যাচ্ছিলেন। পথে নিশানবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বর অতিক্রম করার সময় ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে তাদের মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে আইয়ুব হাওলাদারের মোটরসাইকেলটি কাত হয়ে পড়ে যায়। এ সময় পেছন দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেল আইয়ুব হাওলাদারের মোটরসাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে আবদুল বারেক হাওলাদারের মাথায় মারাত্মক আঘাত লাগে এবং হাবিব হাওলাদার গুরুতর আহত হয়। স্থানীয়রা তৎক্ষণাৎ আহতদের উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পথে আবদুল বারেক হাওলাদারের মৃত্যু হয়।

কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) জে এইচ খান লেলীন বলেন, বারেক হাওলাদার মস্তিষ্কে গুরুতর আঘাত পেয়েছিলেন। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে আনার আগেই তিনি মারা যান।