মারধরের পর স্ত্রীর মৃত্যু, স্বামী গ্রেপ্তার

কক্সবাজারের চকরিয়া উপজেলায় স্বামীর মারধরের ঘটনায় এক নারী মারা গেছেন বলে অভিযোগ উঠেছে। আজ বুধবার দুপুর ১২টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ওই নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় ওই নারীর স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নিহত নারীর নাম নয়ন মণি (২৮)। তাঁর স্বামীর নাম জালাল উদ্দিন। নয়ন মণি এক ছেলে ও তিন মেয়ের জননী। তাঁরা উপজেলার সাহারবিল ইউনিয়ন পরিষদ এলাকার বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বেলা তিনটার দিকে জালাল ও নয়ন মণির মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। এ সময় নয়ন মণিকে জালাল মারধর করেন। একপর্যায়ে কোদাল দিয়ে নয়ন মণির মাথায় আঘাত করেন জালাল। এতে নয়ন মণি অচেতন হয়ে পড়েন। এ অবস্থায় তাঁকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে সেখানে নয়ন মণির অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে তিনি মারা যান।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিবুর রহমান বলেন, নয়ন মণিকে মারধরের ঘটনায় মঙ্গলবার রাতে তাঁর চাচা মোহাম্মদ হোসেন বাদী হয়ে একটি মামলা করেছেন। পরে জালাল উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। আজ সকালে জালালকে আদালত কারাগারে পাঠান।