৭৫ বোতল বিদেশি মদসহ গ্রেপ্তার ৫

চট্টগ্রাম
চট্টগ্রাম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় ৭৫ বোতল বিদেশি মদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ওই পাঁচজন একটি ব্যক্তিগত গাড়িতে করে মদের বোতলগুলো নিয়ে যাচ্ছিলেন। আজ রোববার ভোর পাঁচটার দিকে উপজেলার বারশত ইউনিয়নের বখতিয়ারপাড়া এলাকার একটি রাস্তা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। ওই সময় মদ বিক্রির ৫৫ হাজার ৫৩০ টাকা ও গাড়ি জব্দ করা হয়।

গ্রেপ্তার পাঁচজন হলেন আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নের দুধকুমড়া গ্রামের নুরুজ্জামানের ছেলে নুর কবির (২৭), দলিলুর রহমানের ছেলে জামাল হোসেন (৩৭), আবদুর রহিমের ছেলে নুরুন্নবী (২৫), বাঁশখালীর চাম্বল ইউনিয়নের জাকির হেসেনের ছেলে মো. আশিক (২৪) এবং বোয়ালখালীর গোমদণ্ডীর মৃত মোহাম্মদ রফিকের ছেলে জিল্লুর রহমান (৩২)।


পুলিশ জানায়, আজ ভোর পাঁচটার দিকে পারকি সৈকত থেকে মদ কিনে নিয়ে যাওয়ার সময় পুলিশের একটি দল ওই গাড়িটি ধাওয়া করে মদ, মদ বিক্রির টাকাসহ পাঁচজনকে গ্রেপ্তার করে।
তাঁদের মধ্যে জামালের বিরুদ্ধে মাদক ও পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা রয়েছে।

আনোয়ারা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) রেজাউল করিম বলেন, ‘ভোর পাঁচটার দিকে আমরা গাড়ি ধাওয়া করে মদসহ পাঁচজনকে গ্রেপ্তার করি।’

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল মাহমুদ বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে।