আদাবরে সড়ক দুর্ঘটনায় নিহত নারী কে

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

আদাবরে অজ্ঞাত ট্রাকের ধাক্কায় দুজন নিহত হয়েছেন। নিহতদের একজনের পরিচয় নিশ্চিত হতে পারছে না পুলিশ। মৃতদেহ দুটি সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মর্গে রয়েছে। ধারণা করা হচ্ছে, রোববার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে দুর্ঘটনাটি ঘটেছে।

নিহতদের একজনের নাম সিরাজ ছৈয়াল। আঙুলের ছাপ মিলিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) সিরাজ ছৈয়ালকে শনাক্ত করে। নিহত নারীর আঙুলের ছাপ নেওয়া হলেও, কারও সঙ্গে তা মেলেনি।

আদাবর থানার উপপরিদর্শক মোহাম্মদ হাবিবুর রহমান প্রথম আলোকে বলেন, দুর্ঘটনাটি ঘটেছে শ্যামলী রোডস অ্যান্ড হাইওয়েজের সামনে। সৈয়দ ছৈয়াল উল্টো পথে ভ্যান চালিয়ে আসছিলেন। ওই ভ্যানেই নিহত নারী ছিলেন। ধারণা করা হচ্ছে, ভ্যানটি রাস্তা পার হওয়ার চেষ্টা করেছিল। সে সময় শ্যামলী থেকে গাবতলী গামি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। নিহত সৈয়দ ছৈয়ালের নাভির নিচ থেকে পায়ের তালু পর্যন্ত হাড়-মাংস এক হয়ে গিয়েছে। আর নিহত নারীর মাথার ওপর দিয়ে ট্রাক চলে গেছে। তাঁর চেহারা চেনা যাচ্ছে না। নীল কামিজ ও খয়েরি সালোয়ার পরা নারীর পরনে কালো বোরকা ছিল। নারী পুলিশ তাঁর কাছ থেকে এমন কিছু পাননি, যা দিয়ে তাঁকে শনাক্ত করা যায়। ধারণা করা হচ্ছে সিরাজ ছৈয়াল কাঁচামালের ব্যবসা করতেন। হয়তো সকালে ভ্যান নিয়ে বেরিয়ে ছিলেন বাজার থেকে সবজি কিনতে।

পুলিশ নিহতদের পরিচয় শনাক্তে পিবিআই এর সহযোগিতা চায়। পরে ঘটনাস্থল থেকে নমুনা সংগ্রহ করে। ঢাকা মেট্রো উত্তরের উপপরিদর্শক আল আমিন প্রথম আলোকে বলেন, আঙুলের ছাপ মিলিয়ে জানা গেছে নিহত ব্যক্তি সিরাজ ছৈয়াল (৪৬)। তাঁর বাবা আলী রাজা ছৈয়াল। মা আমেনা খাতুন। তাঁর গ্রামের বাড়ি চাঁদপুর সদরের বালিয়া এলাকায়।

আল আমিন আরও বলেন, নিহত নারীর পরিচয় তাঁরা জানতে পারেননি। তাঁর হাতের আঙুলের ছাপ কাজ করেনি। এক মেয়েকে সঙ্গে নিয়ে সিরাজ মাস দু-এক আগে ঢাকায় এসেছিলেন বলে তারা জানতে পেরেছেন। নিহত নারী তাঁর মেয়ে হতে পারে। তবে তাঁরা বিষয়টি নিশ্চিত নন।