গাড়িচাপায় পল্লী বিদ্যুতের কর্মকর্তা নিহত

ফরিদপুরে গাড়ি চাপা পড়ে পল্লি বিদ্যুৎ সমিতির এক কর্মকর্তা নিহত হয়েছেন। আজ মঙ্গলবার সকালে ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের মল্লিকপুর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই কর্মকর্তার নাম হাফিজুর রহমান (৫০)। তিনি মাদারীপুর জেলার ঘটকের চর এলাকার মৃত সিরাজ মোল্লার পুত্র। তিনি এক ছেলে এক মেয়ের বাবা। হাফিজুর রহমান কানাইপুর পল্লী বিদ্যুৎ সমিতিতে কো-অর্ডিনেটর পদে কর্মরত ছিলেন। তাঁর স্ত্রী পারভিন আক্তার বোয়ালমারী পল্লী বিদ্যুৎ সমিতি কার্যালয়ে ক্যাশিয়ার হিসেবে কর্মরত। হাফিজুর রহমান স্ত্রী ও ছেলে-মেয়েকে নিয়ে বোয়ালমারী উপজেলা সদরে বাসা ভাড়া করে থাকতেন।

নিহত ব্যক্তির স্ত্রী পারভিন আক্তার জানান, হাফিজুর রহমান আজ সকাল নয়টার দিকে প্রতিদিনের মতো মোটরসাইকেলে করে কানাইপুরে নিজ কার্যালয়ে যাচ্ছিলেন। যাওয়ার পথে মল্লিকপুর এলাকায় অজ্ঞাত একটি গাড়ি তাঁকে চাপা দিয়ে চলে যায়। তিনি ঘটনাস্থলেই নিহত হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কানাইপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা সাফুর আহমেদ জানান, স্থানীয় লোকজন খবর দিলে মল্লিকপুর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়ক থেকে হাফিজুর রহমানের লাশ উদ্ধার করা হয়।