গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, ২ পুলিশ সদস্য নিহত

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

নওগাঁর ধামইরহাট উপজেলায় গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) দুই সদস্য নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে ধামইরহাট উপজেলার আগ্রাদ্বিগুণ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 পুলিশের নিহত দুই সদস্য হলেন নওগাঁ ডিবির সহকারী উপপরিদর্শক (এএসআই) বাসির উদ্দিন (৩৮) ও পুলিশ সদস্য (কনস্টেবল) মনির হোসেন (৩৬)। বাসির উদ্দিনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলায় ও মনির হোসেনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায়।

নওগাঁ ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম সামসুদ্দিন জানান, ডিবির উপপরিদর্শক (এসআই) মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশের আট-নয়জনের একটি দল গতকাল বৃহস্পতিবার ধামইরহাটের আগ্রাদ্বিগুণ এলাকায় মাদকবিরোধী অভিযানে যায়। ওই অভিযানে জেলার সাপাহার উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নূর আলম ওরফে পিংকিকে (৩০) মাদকসহ আগ্রাদ্বিগুণ ইউনিয়ন পরিষদ (ইউপি) কার্যালয়ের পাশ থেকে আটক করে ডিবি। এ সময় তাঁর কাছে থাকা ব্যাগ তল্লাশি করে ১১৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটক ব্যক্তিকে নিয়ে নওগাঁয় ফেরার পথে রাত ৯টার দিকে আগ্রাদ্বিগুণ খাদ্যগুদাম মোড়ে আগ্রাদ্বিগুণ-মধইল সড়কে বাঁক ঘোরার সময় এএসআই বাসির ও পুলিশের সদস্য মনিরের মোটরসাইকেলটি রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই মনির মারা যান। তিনি মোটরসাইকেলটি চালাচ্ছিলেন। আহত বাসিরকে উদ্ধার করে পত্নীতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনিও মারা যান।

নওগাঁর পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া বলেন, আজ শুক্রবার জুমার নামাজের পর নওগাঁ পুলিশ লাইনস মাঠে পুলিশের নিহত সদস্যদের জানাজা হবে। এরপর তাঁদের লাশ গ্রামের বাড়িতে পাঠানো হবে।