ধানখেতে গৃহবধূর গলাকাটা লাশ, স্বামীসহ আটক ৩

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

পঞ্চগড় সদর উপজেলায় ধানখেত থেকে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার বেলা ১১টার দিকে সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের সরদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

ওই গৃহবধূর নাম কল্পনা আক্তার (২৫)। তিনি সরদারপড়া এলাকার মনির হোসেনের স্ত্রী। কল্পনার স্বামী মনির হোসেন, শ্বশুর আবদুল জলিল ও শাশুড়ি মনোয়ারা বেগম ময়নাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ বেলা ১১টার দিকে মনির হোসেনের বাড়ির পশ্চিম পাশে ধানখেতে কল্পনার লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। পরে পঞ্চগড় সদর থানার পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় সদর হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, প্রায় ১০ বছর আগে মনিরের সঙ্গে কল্পনার বিয়ে হয়। তাঁদের সংসারে একটি পাঁচ বছরের মেয়ে আছে। পারিবারিক কলহের জেরে কিছুদিন আগেও স্বামীর বাড়ি ছেড়ে বাবার বাড়িতে ছিলেন গৃহবধূ কল্পনা। ছয় দিন আগে দুই পরিবারের সমঝোতার মাধ্যমে কল্পপনাকে আবারও বাড়িতে নিয়ে আসেন মনিরসহ তাঁর পরিবারের লোকজন।

নিহত কল্পনার ভাই হজরত আলী বলেন, ‘আমার বোনকে পরিকল্পিতভাবে গলা কেটে হত্যা করা হয়েছে। স্বামীর পরিবারের সঙ্গে তাঁর কলহ ছিল। আমরা এই ঘটনায় মামলা করব। আমরা বোনকে হত্যাকারীদের বিচার চাই।’

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আককাস আহমদ বলেন, লাশের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। লাশ দেখে মনে হয়েছে, কেউ তাঁকে হত্যা করেছে । এ ঘটনায় নিহত নারীর পরিবারের পক্ষ থেকে মামলার করা হবে বলে জানা গেছে।